রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন

নিউইয়র্কে এসএসসি ৯৫ ইউএসএ বন্ধু গ্রুপের সেহরী পার্টি অনুষ্ঠিত।

নিউইয়র্কে এসএসসি ৯৫ ইউএসএ বন্ধু গ্রুপের সেহরী পার্টি অনুষ্ঠিত।

স্বদেশ ডেস্ক:

গত১৪ই এপ্রিল ২০২৩ রোজ শুক্রবার দিবাগত রাতে নিউইয়র্কের বিখ্যাত খলিল চাইনিজ রেস্টুরেন্টে যুক্তরাষ্ট্রে বসবাসরত এসএসসি ৯৫ বন্ধুদের সেহরী ও বাংলা নববর্ষ উপলক্ষে পান্তা ইলিশের আয়োজন করা হয় ।

উক্ত ব্যতিক্রমধর্মী সেহরীর ও বাংলা নববর্ষ উপলক্ষে পান্তা ইলিশের আয়োজন করার উদ্দোগ নেন মোঃ আসাদুজ্জামান ও জসীম উদ্দীন কনক । সার্বিকভাবে অনুষ্ঠানটি সম্পন্ন করার জন্য সহযোগিতা করেন মোঃ মোস্তাক হামিদ হিরো , মোঃ মিলন মোল্লা , মোঃ সাফায়েত রোমান , মোঃ জুয়েল রানা , মোঃ মিজান মৃধা ও মোঃ সায়েদুল ইসলাম বাদল । রাতের গভীরে বিভিন্ন এলাকা থেকে উপস্থিত ছিলেন বন্ধু তৌফিকুর রহমান , মোঃ রিয়াজ আহম্মেদ , মোঃ হামিদুল্লাহ রকি , মোঃ ফয়জুর রহমান রাসেল , টিপু আহম্মেদ , মোঃ কামাল হোসেন , মোঃ হাবিবুর রহমান তুহিন , ফারহানা সুমি , সাদিয়া আফরিন সনি , মোঃ মাহাবুবুর রহমান , মোঃ শিহাব উদ্দীন, মোঃ হারুনুর রশীদ , রবিউল আলম , সাখাওয়াত হোসেন , মোঃ সোহেল সহ অনেক বন্ধু ।

সেহরীর ও নববর্ষ উপলক্ষে পান্তা ইলিশের পাশাপাশি বন্ধু মোঃ আসাদুজ্জামানের জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিনের শুভেচ্ছা বিনিময় করা হয়। পুরো হল রুমটি যেন ২৮ বছর আগের সেই এসএসসি ৯৫ ছাত্রজীবনে ফিরে গিয়েছিল ।

পরিশেষে বন্ধু গ্রুপের পক্ষে সেহরীর আয়োজক হিসেবে মোঃ আসাদুজ্জামান সকল বন্ধুকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানটি সমাপ্তি করা হয় ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877